• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে আবারো ভেজাল মসলা কারখানার সন্ধান, রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ২ প্রতিষ্ঠান সিলগালা, ৭ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে আবারো ভেজাল মসলা কারখানার সন্ধান পাওয়া গেছে সাথে সাথে ভ্রাম্যমাণ আদালতে অভিযান করে ভেজাল মসলা উদ্ধার করে সিলগালা করা হয়। সেই সাথে ভৈরব রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ২ প্রতিষ্ঠানকে সিলগালাসহ ৭ প্রতিষ্ঠানকে ৪৪ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। আজ ২০ আগস্ট শনিবার দুপুরে পৌর শহরের বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন, ভৈরব উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ। এসময় উপস্থিত ছিলেন, পৌর স্যানেটারি ইন্সপেক্টর নাসিমা বেগম। অভিযানে সহযোগিতা করেন, ভৈরব শহর ফাঁড়ি পুলিশ।
আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত। এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ বলেন, আজ শনিবার ছুটির দিনে সকাল থেকেই অফিসে নথিপত্রের পেন্ডিং কাজগুলো করছিলাম। একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে স্যার হলুদ পট্টিতে দুটি মিলে হলুদ মরিচে ভেজাল কিছু মেশানো হচ্ছে। বিলম্ব না করে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই ভৈরব বাজার হলুদ পট্টি এলাকায় একটি মিল খোলা রেখেই মালিক কর্মচারী পালিয়ে যায়। পাশের মিলে কাজ চলছিল। চলমান মিলটিতে সব ঠিক থাকায় ধন্যবাদ দিয়ে চলে আসি। মালিক কর্মচারী পালিয়ে যাওয়া মিলটিতে ভয়াবহ অবস্থা। হলুদ মরিচে মেশানো হচ্ছে রঙ ও নানা রকম কেমিক্যাল, ধান-চালের কুড়া। আরও পাওয়া গেল পঁচা মরিচ প্রায় ৭০ কেজির একটি বস্তা। ভেজাল মিশ্রিত হলুদ প্রায় ১০০ কেজি, মরিচ ১০০ কেজি উদ্ধার করা হয়। পরবর্তীতে ভৈরব পৌরসভার নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগমকে দায়িত্ব দেয়া হয় ভেজাল মালামালগুলো ধ্বংস করার জন্য। সেই সাথে মিলটিকে সিলগালা করা হয়। এছাড়াও অভিযানের সময় কাপড় পট্টি, মিষ্টি পট্টিসহ বাজারের রাস্তা দখল করা বেশ কিছু স্থাপনা উচ্ছেদ করা হয়। বারবার অমান্য করা স্বত্ত্বেও বেআইনিভাবে রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ২টি দোকান সিলগালা করা হয়।
মূল্য তালিকা না থাকায় এবং রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ৭ প্রতিষ্ঠানকে ৪৪ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। তিনি আরো জানান জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *